আজ-  ,


সময় শিরোনাম:

মৌলভীবাজারে শাহ্ হেলাল উচ্চ বিদ্যালয় সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির সদস্য সচিব শাহ্ মোহাম্মদ রাজুল আলীর বিদায়ী সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত

সালেহ আহমদ (স’লিপক):

মৌলভীবাজারের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ শাহ্ হেলাল উচ্চ বিদ্যালয় সুবর্ণজয়ন্তী ও মিলনমেলা উদযাপন কমিটির সদস্য সচিব শাহ্ মোহাম্মদ রাজুল আলীর প্রবাসগমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনা এবং সুবর্ণজয়ন্তী ও মিলনমেলা সফলভাবে উদযাপন করার লক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১১টায় পশ্চিম শহরতলীস্থ শাহ্ হেলাল উচ্চ বিদ্যালয় হলরুমে বিদ্যালয় সুবর্ণজয়ন্তী ও মিলনমেলা উদযাপন কমিটির সভাপতি সৈয়দ মুজাম্মিল আলী শরীফ এর সভাপতিত্বে ও সিনিয়র সদস্য রুহেল আহমদ চৌধুরীর পরিচালনায় বিদায়ী সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনায় উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে পরবর্তী সময়ে কমিটির সদস্যদের উপস্থিতিতে সুবর্ণজয়ন্তী ও মিলনমেলা উদযাপন কমিটির শূন্যপদ সহ সকল কার্যক্রম এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষে আলোচনার আয়োজন করা হবে বলে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

বিদায়ী সদস্য সচিব শাহ্ মোহাম্মদ রাজুল আলী এর কাছ থেকে কমিটির আহবায়ক সৈয়দ মুজাম্মিল আলী শরীফ সকল কাগজপত্র ও হিসাব নিকাশ বুঝে নেন।

আলোচনা সভা শেষে বিদায়ী সদস্য সচিব শাহ্ মোহাম্মদ রাজুল আলীর হাতে কমিটির পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট তুলে দেওয়া হয়। এসময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মতিন খান সহ শাহ্ হেলাল উচ্চ বিদ্যালয় সুবর্ণজয়ন্তী ও মিলনমেলা উদযাপন কমিটির সভ্যগণরা উপস্থিত ছিলেন।